ভিডিও

এবার ঈদের নতুন আকর্ষণ নায়রা ও আলেয়াকাট থ্রি পিস 

আদমদীঘি ও সান্তাহারে শেষ মুহূর্তে নারী ক্রেতাদের ভীড় 

প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪, ০৮:২৬ রাত
আপডেট: এপ্রিল ০৪, ২০২৪, ১১:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আর ক’দিন পরেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানেই আনন্দ উৎসব। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এই ঈদে থাকে বিশেষ আনন্দ উৎসবে ঘেরা। নিজেদের বর্ণিল সাজে সাজাতে যুবক যুবতি তরুন তরুনী, কিশোর কিশোরী ও শিশুদের জন্য চাই নতুন জামা কাপড়ের সাথে জুতা, মেয়েদের লিপষ্টিক মেকাপ-বক্সসহ নানা ধরণের প্রশাধনী সামগ্রির চাহিদা। ঈদ বলে কথা। তরুন তরুনীরা ঈদ মার্কেট করতে ব্যস্ত হয়ে পড়েছেন। 

আর এই সুযোগে বগুড়ার আদমদীঘি উপজেলা সদর ও সান্তাহার পৌরসভাসহ বিভিন্ন মার্কেট ও বিপণী বিতানগুলোতে নানা ধরণের কালেকশনে ভরপুর করে ফেলেছে দোকানীরা। এ বছর সব জিনিসের দাম বেশি হওয়ায় মধ্যম ও নিম্ন আয়ের মানুষদের নাভিশ^াস উঠছে তাদের সন্তানদের আবদার মেটাতে। এই ঈদে তরুনীদের বেশি পছন্দ ভারতীয় নায়রা, আলেয়াকাট থ্রি-পিচ। বাজারে থ্রি-পিচ কিনতে আসা মরিয়ম সুলতানা , সোনালী, ছাবিকুন নাহার. জেসমনি আক্তার ও সুইটি  জানায়, এবার ঈদে নায়রা ও আলেয়াকাট থ্রিপিস আকর্ষনীয় হলেও দাম অনেক বেশি। নায়রা থ্রি- কিনেছি ২ হাজার ৫০০ টাকায়, আলেয়াকাট থ্রি-পিস বিক্রি হচ্ছে ৩ হাজার ৫০০ টাকা থেকে ৫হাজার টাকা পর্যন্ত। এছাড়া পাকিস্তানি থ্রিপিস ৫ হাজার টাকা থেকে ৮ হাজার টাকা, আলিফ লায়লা ২ হাজার টাকা, আগানুর ৮ হাজার থেকে ২৫ হাজার টাকা এর্ব পদ্মজা খ্রিপিস ৩ হাজার ৫০০ টাকা থেকে ১৪ হাজার টাকা দামে বিক্রি হচ্ছে। 
মেকাপ-বক্স কিনতে আশা ক্রেতা কুরছিয়া, সাথী আক্তার ও নুরী বেগম জানান, ফাউন্ডেশন মেকাপ-বক্স কিনেছি সাড়ে ৫শ টাকায়। এর আগে দাম ছিল ৪০০ টাকা। হাইলাইটার মেকাপ-বক্স বিক্রি হচ্ছে সাড়ে ৪শ টাকায়। লিপষ্টিক কিনতে আসা পাখি বেগম ও রিয়ামনি  জানান,  লাকমি লিপষ্টিক ২৫০ টাকা ও সুপার পাওয়ারের দাম ৩০০ টাকা। শুধু ঈদের কারনে এতো বেশি দামে কিনতে হচ্ছে। পাঞ্জাবি ক্রেতা জিহাদ হোসেন ও  হিম হোসেন এবার ইউনিটের সুতি পাঞ্জাবি কিনেছি ১ হাজার ৫০০টাকায়। ভারতীয় তোসর পাঞ্জাবি বিক্রি হচ্ছে ২ হাজার টাকা থেকে ৩ হাজার টাকা পর্যন্ত। ব্যবসায়ী আনন্দ গার্মেন্টসের দোকান মালিক অসিত কুমার পাল জানায়, এবার ঈদে বেচাকেনা ভালোয় শুরু হয়েছে। জিনিসপত্রের দাম একটু বেশি হলেও শেষ মুহুর্তে বিক্রি ভাল হচ্ছে। জান্নাত কসমেটিক্স-এর মালিক ফারুক হোসেন জানায়. মেকাপ-বক্স, লিপষ্টিকসহ সব জিনিসের দাম বেশি হলেও বেচাকেনা ভাল হচ্ছে। বাজারে মহিলা ও তরুনীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা যাচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS